বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
আবারো বাংলাদেশীকে হত্যা করলো বিএসএফ

আবারো বাংলাদেশীকে হত্যা করলো বিএসএফ

ডেস্ক রিপোর্টঃ আবারো এক বাংলাদেশীকে পিটিয়ে হত্যা করলো ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

বিএসএফ হত্যা করলো ডালিম মাঝি নামে এক বাংলাদেশিকে।আজ রবিবার ভোর ৬টার  চাঁপাইনবাবগঞ্জের জহরপুর টেক সীমান্তের আন্তর্জাতিক মেইন সীমান্ত পিলার ১৯/৪ এলাকায়  এই হত্যাকান্ডটি ঘটে ।চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের নিশিপাড়া গ্রামের মংলু মাঝির ছেলে ডালিম মাঝি।

স্থানীয়রা জানান, ভোর ৬টার দিকে একদল রাখাল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জোহরপুর টেক সীমান্তের গরু আনতে যায়।এ সময় পাতলাটোলা ক্যাম্পের বিএসএফ জওয়ানরা তাকে রাইফেল দিয়ে পিটিয়ে হত্যা করে।পরে লাশ উদ্ধার করে ডালিমের বাড়িতে নিয়ে আসে তার সঙ্গীরা।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার জানিয়েছেন, বিষয়টি আমরা শুনেছি, কিন্তু নিশ্চিত নই যে বিএসএফ তাকে হত্যা করেছে।কারণ সীমান্ত থেকে অনেক দূরে তার লাশ পাওয়া গেছে। নিহত ডালিমের লাশ এখন তার বাড়িতে আছে, আমরা খোঁজ খবর নিচ্ছি প্রকৃত তথ্য উদঘাটনের জন্য।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel