মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


চট্রগ্রামে পৃথক অভিযানে তিন ছিনতাইকারীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ

চট্রগ্রামে পৃথক অভিযানে তিন ছিনতাইকারীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ

ডেস্ক রিপোর্টঃ  চট্রগ্রামে তিন ছিনতাইকারীকে  অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে বুধবার ভোরে চট্টগ্রাম নগরের কোতোয়ালি ও পাহাড়তলী এলাকায় পৃথক অভিযানে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. মাসুদ ওরফে কালা মাসুদ (৩০), মো. জুম্মন (২৫) ও ফজর আলী (১৯)। এদের মধ্যে কালা মাসুদকে পুলিশের গুলিতে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন  জানিয়েছেন গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কোতোয়ালি থানার মেরিনার্স রোডে অবস্থান নেয় পুলিশ সদস্যরা। এ সময় পাঁচ ছিনতাইকারীকে বহন করা সিএনজি অটোরিকশাকে থামানোর সংকেত দিলে ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে কালা মাসুদ গুলিতে আহত হয়। পরে পুলিশ ধাওয়া করে দুজন ধরে ফেলে।ছিনতাইকারীদের কাছ থেকে একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ, ধারালো ছোরা, চুম্বক, মুখোশ উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাই কাজে ব্যবহারের দায়ে সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

অন্যদিকে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাস জানান, পাহাড়তলী থানার সিগন্যাল কলোনি জামে মসজিদের সামনে ছিনতাই করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে ফজর আলী (১৯) নামে এক ছিনতাইকারী। পুলিশ তাকে একটি দেশীয় অস্ত্রসহ আটক করে।

 

 

 

 

 

 

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel