সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৭ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


ছোট ভাইয়ে হাতে খুন হলেন বড় ভাই

ছোট ভাইয়ে হাতে খুন হলেন বড় ভাই

ডেস্ক রিপোর্টঃ এবার ছোট ভাইয়ের হাতে খুন হলেন বড় ভাই। ঘটনাটি ঘটেছে আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের কাইচাবাড়ি গ্রামে গত শনিবার রাতে।বড় ভাইকে হত্যার পর ছোট ভাই নিজেই থানা আত্মসমর্পণ করেছেন। এই সময় তার হাতে ছিলো খুন করার অস্ত্র।

নিহত বড় ভাইয়ের নাম আবু তাহের এবং ছোট ভাইয়ের নাম জাহিদ হোসেন। তাদের বাবার নাম ফজলে মিয়া।

নিহতের বোন হাসিনা বেগম জানান, বড় ভাই আবু তাহেরের সঙ্গে  দীর্ঘদিন ধরে মেজ ভাই জাহিদের জমি নিয়ে ঝামেলা চলছিল। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার সংঘাতও হয়। শনিবার রাত ৯টার দিকে বড় ভাই আবু তাহের তার ঘরে ঘুমিয়েছিলেন। এই সময় দা দিয়ে আবু তাহেরকে গলাকেটে হত্যা করে মেজ ভাই  জাহিদ।

গতকাল  রাত ১১টার দিকে  পুলিশ আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের কাইচাবাড়ি গ্রামে ফজল মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সহিদুল ইসলাম জানিয়ে , ধারালো দা হাতে রাত সাড়ে ৯টার দিকে  এক ব্যক্তি থানায় উপস্থিত হয়ে জানায় সে তার ভাইকে হত্যা করেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, হত্যাকারী ভাইকে গ্রেফতার দেখানো হয়েছে। জমির ভাগবাটোয়ারা নিয়ে হত্যাকাণ্ডটি ঘটিয়েছে বলে স্বীকার করেছেন হত্যাকারী জাহিদ।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel