বুধবার, ২২ মার্চ ২০২৩, ১১:০৬ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনকে ৩ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত

ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনকে ৩ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত

 

ইন্টারন্যাশানল ডেস্কঃ এবার আদালত কারাদন্ড দিলেন ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনকে।তাকে ৩ বছরের কারাদণ্ড  দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে দুদক অভিযোগ এনেছে তিনি সম্পদ বিবরণী দাখিল করেনি।

ঢাকার বিশেষ ৬ এর বিচারক মাহবুব রহমান আজ বুধবার এ রায় প্রদান করেন।

রায়ের বিষয়টি নিশ্চিত করে সংশ্লিষ্ট আদালতের পিপি মাহমুদ হোসেন জাহাঙ্গীর গণমাধ্যমকে জানান, ৩ বছরের কারাদণ্ডের পাশাপাশি মোহাম্মদ হোসেনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ডও দেয়া হয়েছে। এছাড়া অর্থদণ্ড অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মোহাম্মদ হোসেনকে তার সম্পত্তির হিসাব বিবরণী দাখিল করার জন্য নোটিশ প্রদান করা হয়েছিল। তবে নির্দিষ্ট সময়ে হিসাব দাখিল না করায় ২০১৬ সালের ৮ সেপ্টেম্বর দুদকের সহকারী পরিচালক সালাহ উদ্দিন বাদি হয়ে রমনা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ২০১৭ সালের ৬ জুন তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়। এ ছাড়া বিভিন্ন সময় ৫ জন মামলায় সাক্ষ্য দিয়েছেন।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel