রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৭ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


আজ থেকে মনোনয়ন দেওয়া শুরু করেছে বিএনপি

আজ থেকে মনোনয়ন দেওয়া শুরু করেছে বিএনপি

ইন্টারন্যাশনাল ডেস্কঃ  আজ থেকে  মনোনয়ন দেওয়া শুরু করেছে বিএনপি। আজ গুলশান কার্যালয় থেকে দুপুর ২টার দিকে মনোনয়ন দেওয়া শুরু করে বিএনপি। বিএনপি নেতারা শুরুতে রংপুর বিভাগের প্রার্থীদের হাতে দলীয় মনোনয়ন পত্র তুলে দেন। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই মনোনয়ন পত্রে সই করেন।

রংপুর বিভাগে বিএনপির চূড়ান্ত মনোনয়নের চিঠি পেলেন যারা: রংপুর-১ মোকাররম হোসেন সুজন ধানের শীষের টিকিট পেয়েছেন, রংপুর-২ ওয়াহেদুজ্জামান মামুন ও মোহাম্মদ আলী, রংপুর-৩ আসনে মোজাফফর আহমদ ও রিতা রহমান, রংপুর-৪ এমদাদুল হক ভরসা, রংপুর-৫ সোলাইমান আলম ও ডা. মমতাজ, রংপুর-৬ সাইফুল ইসলামকে মনোনয়ন দেয়া হয়েছে।

বিএনপি সূত্রে জানা গেছে, কোনো কোনো আসনে একাধিক ব্যক্তিকে মনোনয়নের চিঠি দেয়া হচ্ছে। ওই সব আসনে মনোনয়ন প্রত্যাহারের আগে একক প্রার্থী দেবে বিএনপি। কোনো কোনো আসনে দুজন রাখা হচ্ছে এ কারণে যে, আইনি জটিলতায় কারও প্রার্থিতা যদি বাতিল হয়ে যায়, তবে সেখানে যেন প্রার্থী শূন্য না থাকে।

তাই কোনো কোনো আসনে কৌশলগত কারণে একাধিক প্রার্থীকে মনোনয়নপত্র দাখিলের জন্য প্রত্যয়নপত্র দেয়া হতে পারে। অবশ্য মনোনয়নপত্র প্রত্যাহারের ফরমেও প্রার্থীদের স্বাক্ষর রাখা হবে। তবে প্রার্থীজটের কারণে জটিলতা তৈরি হওয়া আসনগুলোর ব্যাপারে আগামী ৮ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের আগেই চূড়ান্ত করা হবে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel