শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় লিগ্যাল এইড এর কোন বিকল্প নেই- অরূপ কুমার গোস্বামী

বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় লিগ্যাল এইড এর কোন বিকল্প নেই- অরূপ কুমার গোস্বামী

 

সিরাজ প্রামাণিক: ‘উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ’-এ শ্লোগানকে সামনে রেখে বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কুষ্টিয়ার বিজ্ঞ জেলা ও দায়রা জজ কর্মচাঞ্চল্য ব্যক্তিত্ব অরুপ কুমার গোস্বামী’র নেতৃত্বে জেলার সকল উপজেলার ইউনিয়ন পর্যায়ে লিগ্যাল এইড কমিটির উদ্যোগে এবং জাতীয় আইন সহায়তা প্রদান সংস্থা, কুষ্টিয়া জেলা কমিটির সহযোগিতায় মতবিনিময় ও সচেতনতামূলক কর্মসূচী দূর্বার গতিতে এগিয়ে চলছে।

তারই ধারাবাহিকতায় আজ শনিবার কুষ্টিয়ার কুমারখালী উপজেলার রবী ঠাকুরের স্মৃতি বিজড়িত শিলাইদহ ইউনিয়নে ও শুক্রবার মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়নে চিথলিয়া সাগরখালী আদর্শ ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দুটি সভায় ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদ্বয়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়ার মাননীয় জেলা ও দায়রা জজ অরূপ কুমার গোস্বামী। তিনি তাঁর বক্তব্যে জনপ্রতিনিধি, শিক্ষক, ঈমাম ও দলীয় প্রতিনিধিগণ লিগ্যাল এইড এর সুফল জনগণের দোড়গোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে তাদেরকে ভূমিকা রাখতে আহবান জানান। তিনি আরো বলেন, বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় লিগ্যাল এইড এর কোন বিকল্প নেই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুন্সি মোঃ মশিয়ার রহমান, স্পেশাল জজ মোঃ কামরুল হাসান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ তহিদুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রেজাউল করিম, যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ রাখিবুল ইসলাম, উপস্থিত ছিলেন জেলা লিগ্যাল এইড অফিসার ও যুগ্ম জেলা ও দায়রা জজ মোছাঃ শাহনাজ নাসরিন খান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এম.এম মোর্শেদ, মাসুদুজ্জামান এবং অন্যান্য বিচারকবৃন্দ।

দুটি মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, মসজিদের ঈমাম, মন্দিরের পুরোহিত সহ বিপুল পরিমান সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel