শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
৪৮তম গ্রীষ্মকালীন বিভাগীয় পর্যায়ের হ্যান্ডবল প্রতিযোগিতায় কুষ্টিয়া জিলা স্কুল চ্যাম্পিয়ন

৪৮তম গ্রীষ্মকালীন বিভাগীয় পর্যায়ের হ্যান্ডবল প্রতিযোগিতায় কুষ্টিয়া জিলা স্কুল চ্যাম্পিয়ন

 

জাকিরুল ইসলাম : স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলোর ৪৮তম জাতীয় গ্রীষ্মকালীন খুলনা বিভাগীয় পর্যায়ের হ্যান্ডবল প্রতিযোগিতায় কুষ্টিয়া জিলা স্কুল চ্যাম্পিয়ন হয়েছে।
জানা যায়, সারা দেশব্যাপী চলমান এ প্রতিযোগিতায় জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়া দলদের নিয়ে বিভাগীয় পর্যায়ে খেলা অনুষ্ঠিত হয়। কুষ্টিয়া জিলা স্কুলের সহকারী শিক্ষক ও স্কুল হ্যান্ডবল দলের কোচ মোঃ নাফিউল ইসলামের তত্ত্বাবধানে ১৪জন হ্যান্ডবল খেলোয়াড় এ খেলায় অংশগ্রহণ করে।

গত দুইদিন ধরে কয়েকটি দলকে হারানোর পরে গতকাল শনিবার খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় নড়াইলের লোহাগাড়া পাইলট মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে কুষ্টিয়া জিলা স্কুল চ্যাম্পিয়ন হওয়ার এ গৌরব অর্জন করে।

সারাদিন ব্যাপী খেলা শেষে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খুলনা সিটি মেয়ের তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel