বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
১৭ বছর পর বদলে গেল টুইটারের লোগো

১৭ বছর পর বদলে গেল টুইটারের লোগো

১৭ বছর পর পালটে গেল টুইটারের লোগো। সোমবার থেকেই টুইটার খুলে ইউজাররা দেখতে পান, হোমপেজ থেকে উড়ে গিয়েছে চিরপরিচিত নীল পাখিটি। তার জায়গায় দেখা যায় একটি কুকুরের ছবি। তবে নেট দুনিয়ায় বেশ জনপ্রিয় এই কুকুরটিও। ডগিকয়েন নামে একটি ক্রিপ্টোকারেন্সি সংস্থার লোগো হিসাবে ব্যবহার হয় এই কুকুরের ছবি।

অজস্র মিমের মাধ্যমেও নেটিজেনদের কাছে বেশ পরিচিত টুইটারের নতুন লোগো।ইউজারদের মধ্যে নতুন লোগো নিয়ে জল্পনা শুরু হতেই আসরে নামেন মাস্ক। একটি ছবি টুইট করেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, টুইটারের পরিচয়পত্র পরীক্ষা করছেন এক পুলিশকর্মী। কিন্তু সেখানে নীল পাখির ছবি দেখে চিনতে পারছেন না। তার ভুল ভাঙিয়ে দিয়ে টুইটারের নতুন লোগো বলছে, ওটা আসলে পুরনো ছবি।

তবে ওয়েবসাইটে দেখা গেলেও মোবাইল অ্যাপে দেখা যাচ্ছে না কুকুরের লোগোটি। একটি চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছেন মাস্ক। এক ইউজারকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, টুইটারের লোগো পালটে দেবেন। সেই চ্যাটের স্ক্রিনশট প্রকাশ করে মাস্কের টুইট, কথা রাখলাম তবে প্রশ্ন উঠছে, অন্য একটি সংস্থার লোগো কেন ব্যবহার করেছেন মাস্ক? তাহলে কি মালিকানা বদল হতে পারে? অনেকের অনুমান, টুইটারের বড়সড় শেয়ার কিনতে পারে এই ডগিকয়েন সংস্থাটি। প্রসঙ্গত, টুইটারে লোগো বদলের পরেই একধাক্কায় ডগিকয়েনের বাজারমূল্য ৩০ শতাংশ বেড়ে গিয়েছে। সূত্র: রয়টার্স।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel