রবিবার, ২৩ Jun ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
কুষ্টিয়ার নির্বাচিত দুই সাংসদ হানিফ ও কামারুলকে যুবলীগ নেতা সম্রাটের ফুলেল শুভেচ্ছা

কুষ্টিয়ার নির্বাচিত দুই সাংসদ হানিফ ও কামারুলকে যুবলীগ নেতা সম্রাটের ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় বারের মতো কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কুষ্টিয়া মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কামারুল আরেফিন কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা জেড এম সম্রাট।

গত ৭ জানুয়ারি  রাতে কুষ্টিয়া শহরের পিটিআই রোর্ডের বাসায় গিয়ে মাহবুবউল আলম হানিফ কে ফুলেল নৌকা দিয়ে শুভেচ্ছা জানান তিনি।
এছাড়াও জেড এম সম্রাট কুষ্টিয়া-২ আসন থেকে প্রথমবারের মতো এমপি নির্বাচিত হওয়ায় মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিনকেও ফুলেল শুভেচ্ছা জানান। ৮ ই জানুয়ারি সন্ধ্যায় মিরপুরস্থ কামারুল আরেফিনের নিজ বাসভবনে এই শুভেচ্ছা জানান তিনি। টানা তিন বারের এমপি জাসদের সভাপতি হাসানুল হক ইনুকে পরাজিত করে প্রথমবারের মতো এমপি নির্বাচিত হন কামারুল আরেফিন।
জেড এম সম্রাট কুষ্টিয়া-৩ ও কুষ্টিয়া-২ আসনের সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি প্রতিবেদককে বলেন, জনগণ উন্নয়নের পক্ষে। তারা কুষ্টিয়া উন্নয়নের রূপকার মাহাবুবউল আলম হানিফ কে চিনতে ভুল করেনি। উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে তাদের রায় প্রদান করেছেন। এছাড়াও কুষ্টিয়া-২ আসনে কামারুল আরেফিন কে নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য ভেড়ামারা-মিরপুর বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel