শনিবার, ১২ Jun ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


সরকার অর্থনীতিতে ডিজিটালাইজেশনকে গুরুত্ব দেয় : অর্থ প্রতিমন্ত্রী

সরকার অর্থনীতিতে ডিজিটালাইজেশনকে গুরুত্ব দেয় : অর্থ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি :  অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, ডিজিটালাইজেশন সমাজে সমতা আনয়নকারী এবং সরকার অর্থনীতিতে ডিজিটালাইজেশনকে গুরুত্ব দেয়।
গ্রামীণফোনের হোয়াইটবোর্ড প্রযুক্তিনির্ভর র্স্টার্টআপের সহায়তার জন্য গতকাল জিপি হাউসে ‘ফান্ডস্টার্টার’ নামের একটি প্লাটফরমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে মোবাইল অ্যাপ ও মোবাইল গেমস নিয়ে কাজ করা ৮টি স্টার্টআপ দেড়শ’র বেশি বিনিয়োগকারীর সামনে নিজেদের ব্যবসা উপস্থাপন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। এ সময় আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি, ডপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান এবং চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন।
অর্থ প্রতিমন্ত্রী বলেন, ‘ডিজিটালাইজেশন সমাজে একটি সমতা আনয়নকারী এবং গ্রামীণফোন এ ক্ষেত্রে একটি পথিকৃত’।
তিনি বলেন, ‘আমাদের সরকার অর্থনীতিতে ডিজিটালাইজেশনের ভূমিকার গুরুত্ব বোঝে এবং গ্রামীণফোন ও এর মতো অন্যান্য প্রতিষ্ঠানের উন্নতি চায়।’
অনুষ্ঠানে মোবাইল অ্যাপ ও মোবাইল গেমস নিয়ে কাজ করা ৮টি স্টার্টআপ দেড়শ’র বেশি বিনিয়োগকারীর সামনে নিজেদের ব্যবসা উপস্থাপন করে।
অনুষ্ঠানে অংশগ্রহণকারী স্টার্টআপ মাইন্ডফিশার গেমস, দূরবীন একাডেমি, মেঘদূত, খাসফুড, ট্রাক লাগবে, রেপ্টো, ব্যাংককম্পেয়ারবিডি এবং ডকটোরোলা বিনিয়োগকারীদের সামনে তাদের ধারণা উপস্থাপনের সুযোগ পায়।
বিভিন্ন ব্যাংক, এফএমসিজি এবং আর্থিক প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা এদিন বিনিয়োগকারী হিসেবে উপস্থিত থেকে স্টার্টআপ সম্পর্কে বিস্তারিত জানতে এবং তাদের উদ্যোগে বিনিয়োগ করতে আগ্রহ প্রকাশ করেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel