শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
খোকসা উপজেলা কল্যান সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

খোকসা উপজেলা কল্যান সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

 

ষ্টাফ রিপোর্টার: আজ ৮ ফেব্রুয়ারী খোকসা উপজেলা কল্যান সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। খোকসা উপজেলা কল্যান সমিতির সভাপতি ও সেক্রেটারী যথাক্রমে জনাব মোঃ সিরাজুল ইসলাম ও রবিউল আলম এর অক্লান্ত পরিশ্রমে ঢাকাস্থ বসবাসরত খোকসা উপজেলার সন্মানিত সদস্য ও তার পরিবারদের স্বতস্ফূর্ত অংশগ্রহনে স্মরণকালের এক ইতিহাসখ্যাত বনভোষন অনুষ্ঠিত হয়েছে।
ঢাকার অদূরে অবস্থিত সাভার রাজমহল রিসোর্টে দিনব্যাপী এ বনভোজন সুষ্ঠ ও সুন্দরভাবে অনুষ্ঠিত হওয়ার জন্য খোকসা উপজেলা কল্যান সমিতির সভাপতি ও সেক্রেটারী সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

সেই সাথে ঢাকাস্থ খোকসা উপজেলা কল্যান সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠানে খোকসা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে খোকসার কৃতি সন্তান ও সাবেক ছাত্রলীগ সভাপতি ও যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আলী আহসান এর অংশ গ্রহণ ও সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনার ব্যস্থা করে দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন বনভোজন কমিটির পরিচালনা পর্ষদের শ্রদ্ধাভাজন ব্যাক্তি সহ সকল সদস্যদেরকে। সেই সাথে কথা বলার সুযোগ করে দেয়ার জন্যে।বিশেষ করে কৃতজ্ঞতা জানিয়েছেন সিরাজুল ইসলাম, রবিউল আলম বাবুল,পান্না বদরুল, অনোয়ার ভাই সহ উপস্থিত সকলকে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel