বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
খোকসার রাজনীতিক মিজানুর রহমান বিটু কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্যপদ পেলেন

খোকসার রাজনীতিক মিজানুর রহমান বিটু কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্যপদ পেলেন

 

ষ্টাফ রিপোর্টারঃ খোকসার কৃতি রাজনীতিক ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু এবার আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম-বিষয়ক উপ-কমিটির সন্মানীত সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। সম্প্রতি বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম-বিষয়ক উপ-কমিটির সন্মানীত চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী স্বাক্ষরিত একটি পত্র ইতোমধ্যে মিজানুর রহমান বিটু সাহেবের হাতে পৌঁচেছে। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

প্রবাহমান গড়াই তীরের হিজলাবট গ্রামের শস্যের সৌরভে, মাটির গন্ধে এবং চট্রগ্রামের শহুরে জীবনে বেড়ে উঠা এক প্রবাদ পুরুষের নাম মিজানুর রহমান বিটু। যিনি জীবনবোধ ও জীবনাচরণে মানব ও সমাজসেবায় নিজেকে উৎসর্গ করে মানবের মাঝে আলোকবর্তিকা হয়ে উঠেছেন। সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য সম্প্রতি পেয়েছেন ‘এজাহিকাফ পারফরম্যান্স এ্যাওয়ার্ড-।

মিজানুর রহমান বিটু তরুণ বয়সেই সৃষ্টিশীল চেতনায় উদ্বুদ্ধ হয়ে ব্যবসায়ী সফল উদ্যোক্তাদের মধ্যে অন্যতম। তিনি মানব হিতৈষী বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও সেবামূলক কর্মকান্ডে অবদান রেখে খোকসার রাজনৈতিক পরিমন্ডলেও ব্যাপক পরিচিতি লাভ করেছেন। মুক্তিযুদ্ধের চেতনার মানুষগুলো তাঁকে খোকসা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে অলংকৃত করেছেন।

তিনি মানবসেবার প্রয়োজনে খোকসায় গড়ে তুলেছেন ‘খোকসা ফাউন্ডেশন’। এ ফাউন্ডেশনের উদ্যোগে নানা সামাজিক আন্দোলন গড়ে উঠেছে। তন্মধ্যে ইন্টার কলেজ ডিবেট কম্পিটিশন-২০১৫ অন্যতম। ‘যুক্তির মিছিলে হোক মুক্তির গান’ শ্লোগানে এ ডিবেট প্রতিযোগিতা ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যাপক সাড়া জুগিয়েছে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel