শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
খোকসায় আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন

খোকসায় আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন

সৈয়দ আলী আহসান, খোকসা থেকেঃ  খোকসা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও সন্ধ্যয় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি খোকসা উপজেলা হতে বার বার নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সদর উদ্দিন খান।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জনাব,প্রভাষক তারিকুল ইসলাম।
এ সভায় আরো উপস্থিত থেকে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি,আঃ রহিম খান,সহ সভাপতি আরিফুল ইসলাম তসর,যুগ্ন সম্পাদক ওয়াহিদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা,বিভিন্ন ইউনিয়নেরর চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাঃ সাধারন সম্পাদক সৈয়দ আলী আহসান,ছাত্রলীগের আহবায়ক শিমুল আহমেদ খান সহ ইউনিয়ন সভাপতি/সাধারন সম্পাদক ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel