শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


কুষ্টিয়ায় জাগরণী চক্র ফউন্ডেশনের উদ্যোগে করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার বিতরণ

কুষ্টিয়ায় জাগরণী চক্র ফউন্ডেশনের উদ্যোগে করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার বিতরণ

 

সিরাজ প্রামাণিকঃ কুষ্টিয়ায় করোনা পরিস্থিতির এই ক্রান্তিলগ্নে জাগরণী চক্র ফাউন্ডেশনের উদ্যোগে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি কৃত করোনা রোগীদের জন্য  চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৯ আগষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মোঃ আব্দুল মোমেনের হাতে ১৫টি অক্সিজেন সিলিন্ডার, ১৫টি সিলিন্ডার ট্রলি এবং ১৫টি অক্সি মিটার তুলে দেয়া হয়। জাগরণী চক্র ফাউন্ডেশন কুষ্টিয়া জোনের জোনাল ম্যানেজার মোঃ মুস্তাফিজুর রহমান জানান, করোনা পরিস্থিতির এই ক্রান্তিলগ্নে জাগরণী চক্র ফাউন্ডেশনের পক্ষে আক্রান্ত জেলাগুলোয় ১০০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহের ধারাবাহিকতায় আজ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ১৫টি অক্সিজেন সিলিন্ডার ও অন্যান্য সামগ্রী প্রদান করা হল। এসময় উপস্থিতি ছিলেন জাগরণী চক্র ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার মোঃ আশরাফুল কবির, কুষ্টিয়া ইউপিপি শাখার শাখা ব্যস্থাপক মোঃ আব্দুল লতিফ, কুষ্টিয়া সদর শাখার শাখা ব্যস্থাপক মোঃ সিদ্দিকুর রহমান প্রমুখ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel