রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়াস্থ খোকসা ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের উদ্যোগে চুন্নু’র স্মরণ সভা কুষ্টিয়ায় শ্রেষ্ঠ শিক্ষা অফিসার হাবিবুর রহমান প্রাথমিক শিক্ষার সেকাল একাল জাতীয় শিক্ষানীতির প্রাক প্রাথমিক শিক্ষা ও বাস্তবতা এবং করণীয় একটি আদর্শ বিদ্যালয় কুষ্টিয়া সদর উপজেলা কৃষকলীগের বিশেষ বর্ধিত সভায় ভারপ্রাপ্ত আহবায়ক দায়িত্ব পেলেন ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মণ্ডল মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে করণীয় প্রাথমিক শিক্ষাকে আধুনিকায়ন করতে হবে বিচারকের দেহের ত্বক জীবিত অবস্থায় তুলে নেয়ার আদেশ বনাম আমাদের বিচার ব্যবস্থা! একুশে আগষ্ট নিহত শেখ হাসিনার দেহরক্ষী মাহাবুবের পরিবার এখন আর ভাল নেই!


কুষ্টিয়া সদর উপজেলা কৃষকলীগের বিশেষ বর্ধিত সভায় ভারপ্রাপ্ত আহবায়ক দায়িত্ব পেলেন ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মণ্ডল

কুষ্টিয়া সদর উপজেলা কৃষকলীগের বিশেষ বর্ধিত সভায় ভারপ্রাপ্ত আহবায়ক দায়িত্ব পেলেন ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মণ্ডল

 

মুহাইমিনুর রহমান পল্লব: কুষ্টিয়া মিনিবাস মালিক সমিতির নিজস্ব কার্যালয়ে বাংলাদেশ কৃষকলীগ, কুষ্টিয়া সদর উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মজনুর রহমান মজনুর সভাপতিত্বে ও সদস্য সচিব মোস্তাফিজুর রহমান রনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা কৃষকলীগের সংগ্রামী সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থা কুষ্টিয়ার সহসভাপতি এবং কুষ্টিয়া মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জনাব মকবুল হোসেন লাভলু।

প্রধান অতিথির বক্তব্যে জেলা কৃষকলীগ সভাপতি ও বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন, খুলনা বিভাগের সভাপতি মকবুল হোসেন লাভলু বলেন, “পদ্ম সেতু নির্মাণের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু তনয়া দেশরন্ত শেখ হাসিনের হাত ধরে যখন বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলেছেন তখন বিদেশী প্রভুদের ইশারায় বিএনপি স্বাধীনতা বিরোধী শক্তিকে একত্রিত করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিয়ে অবৈধভাবে সরকার গঠনের মাধ্যমে ক্ষমতা চাই। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পেরিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে মাদার অব হিউম্যানিটি উপাধি প্রাপ্ত বিশ্বের অন্যতম নারী নেতৃত্ব শেখ হাসিনার সরকারকে বাধাগ্রস্ত সামিল কালো শক্তির সমস্ত ষড়যন্ত্র কঠোরভাবে প্রতিহত করা হবে রাজপথে।

দক্ষিণবঙ্গের রাজনৈতিক প্রাণপুরুষ ও বাংলাদেশ আওয়ামীলীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক এবং কুষ্টিয়া সদর আসনের মাননীয় সাংসদ জননেতা জনাব মাহবুবউল আলম হানিফের নেতৃত্বে ও কুষ্টিয়া উন্নয়নের সহযোগী, কুষ্টিয়া সদর উপজেলা সুযোগ্য চেয়ারম্যান এবং কুষ্টিয়া শহর আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা আতাউর রহমান আতার সার্বিক তত্ত্বাবধানে কুষ্টিয়ার রাজপথে অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালনের মাধ্যমে দেশবিরোধী সকল রাজনৈতিক সহিংসতা রোধে মাঠে থাকবে কৃষকলীগ। অতি সত্তর কৃষকলীগের ইউনিয়ন ও ওয়ার্ড সম্মেলন সম্পন্ন করে অচিরেই সদর উপজেলা ও পৌর কৃষকলীগের সম্মেলনের মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করে রাজপথে শৃঙ্খলা রক্ষা এবং প্রান্তিক পর্যায়ে কৃষকদের অধিকার আদায়ের সংগ্রামে সচেষ্ট থাকবে কুষ্টিয়া কৃষকলীগ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আবু, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মাসুদ শেখ, সমবায় বিষয়ক সম্পাদক শাহজাহান মল্লিক, কুষ্টিয়া পৌর কৃষকলীগের আহবায়ক রাজু আহাম্মেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক সাহিদ হোসেন।

 

উক্ত বিশেষ বর্ধিত সভায় কুষ্টিয়া সদর উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার আব্দুল খালেককে (জিয়ারখী), আহবায়ক পদ শূন্য থাকায় ভারপ্রাপ্ত আহবায়কের নাম প্রস্তাব করেন সভার প্রধান অতিথি ও বাংলাদেশ কৃষকলীগ, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি জনাব মকবুল হোসেন লাভলু। সর্ব সম্মতিক্রমে সকলে সমর্থন প্রদান করেলে সভা শেষে সিদ্ধান্ত গৃহীত হয় ভারপ্রাপ্ত আহবায়ক হিসেবে অদ্য ৩রা সেপ্টেম্বর থেকে সম্মেলনের পূর্ববর্তী যাবতীয় দায়িত্ব পালনে তিনি সম্মতি দিলে তাৎক্ষণাত কার্যকর হয় সাংগঠনিকভাবে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel