সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৭ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


খলিসাকুন্ডিতে বাংলাদেশ কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশন এর বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত

খলিসাকুন্ডিতে বাংলাদেশ কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশন এর বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : সুন্দর পরিবেশের মধ্য দিয়ে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডিতে বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন এর বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।

 

 

বৃহ:বার সকাল ১০ টা থেকে শুরু হয়ে দুপুর সাড়ে ১২ টা, আবার দুপুর ২ টায় পরিক্ষা শুরু হয়ে সাড়ে ৪টায় সময় শেষ হয়।খলিসাকুন্ডি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত এ বৃত্তি পরিক্ষায় ২২৬ জন পরীক্ষার্থী অংশ নেয়।

 

 

পরীক্ষা নিয়ন্ত্রক ও নতুন কুড়ি কিন্ডার গার্টেনের পরিচালক মো: মাহবুব রশীদ ( মুকুল) জানান এ কেন্দ্রে কমল মতি পরীক্ষার্থীরা খুব সুন্দর পরিবেশের মধ্য দিয়ে পরিক্ষা দিচ্ছে।

 

 

পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র পরিদর্শন করেন বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন এর সিনিয়র যুগ্ন- মহা সচিব হাসানুজ্জামান এ সময় তিনি পরীক্ষা হলের পরিবেশ সুন্দর ও শান্তি পূর্ণ দেখে সন্তস প্রকাশ করেন । এ সময় তার সাথে ছিলেন বাংলাদেশ কিন্ডার গার্টেন এ্যসোসিয়েশনের দৌলতপুর থানা শাখার সভাপতি মোশারফ হোসেন প্রমুখ।

 

 

 

কেন্দ্র সচিব ও সোনামনি কিন্ডার গার্টেন এর পরিচালক মিরাজুল ইসলাম জানান এ কেন্দ্রে পরিক্ষায় ২২৬ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে এর মধ্যে র্নাসারী, ১ম শ্রেনী, ২য় শ্রেনী, ৩য় শ্রেনী, ৪র্থ শ্রেনী ও ৫ম শ্রেনীর পরীক্ষার্থীরা অংশ নেয়।

 

 

 

খলিসাকুন্ডি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত এ বৃত্তি পরিক্ষায় অক্সফোড কিন্ডার গার্টেন,নতুন কুড়ি কিন্ডার গার্টেন, সোনামনি কিন্ডার গার্টেন, সোনারতরী কিন্ডার গার্টেন ও ফুলকুড়ি কিন্ডার গার্টেন এ পরিক্ষায় অংশ নেয়।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel