রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৫ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


দৌলতপুরে প্রতিপক্ষের বাড়িতে অগ্নিসংযোগ

দৌলতপুরে প্রতিপক্ষের বাড়িতে অগ্নিসংযোগ

 প্রকৃত আসামীকে আড়াল করতেই নিরীহ ব্যাক্তিদের নামে মামলা

 

কুষ্টিয়া প্রতিনিধি : দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের মৌবাড়িয়া গ্রামে শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে কে বা কাহারা এনামুল কাজী (৪৫) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে। আর এ ঘটনায় মৌবাড়িয়া গ্রামের আমিরুল ইসলামের নামের এক ব্যাক্তির বাড়িতে আগুন জ্বালিয়ে সম্পদ ভষ্মিভূত করা হয়েছে এছারাও রাত ১১ ঐ বাড়িতে ব্যাপক লুটপাট, ভাংচুর, অগ্নিসংযোগ, নারী নির্যাতন ও ধর্ষনের চেষ্টা চালানো হয় ।

 

 

জানা যায়, মৌবাড়িয়া গ্রামের ঈদগাহ্ র জমি চাষ করে গাছ লাগানো নিয়ে কয়েকদিন ধরে আমিরুলের সাথে কাজী মিজানুর রহমান এর সাথে মতবিরোধ ছিল এরই জের ধরে শুক্রবার রাতে কে বা কাহারা এনামুল কাজী (৪৫) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে । ঐ দিন রাত ১১ টার দিকে মৌবাড়িয়া গ্রামের মামুন কাজী, মিজানসহ সংবদ্ধরা একই গ্রামের আমিরুল ইসলাম নামের এক নিরিহ ব্যাক্তির বাড়িতে আগুন জ্বালিয়ে ব্যাপক, লুটপাট, ভাংচুর, অগ্নিসংযোগ, নারী নির্যাতন ও ধর্ষনের চেষ্টা চালায় উপরোক্ত ব্যাক্তিরা। এছারও ঐদিন এলাকার নান্নু ,ফজুক, আরিফ ,কালাম এর বাড়িতে ব্যাপক, লুটপাট, ভাংচুর, অগ্নিসংযোগ করা হয় ।

 

 

প্রতিপক্ষের বাড়িতে আগুন দেওয়ার বিষয়ে ওসি শাহ দারা খাঁন বলেন, রাত ১১টার পর কে বা কারা এক বাড়িতে আগুন দিয়েছিল। পরে তা নিয়ন্ত্রন করা হয়েছে। তবে ওই এলাকায় আতংক ও থমথমে অবস্থা বিরাজ করছে এবং হামলাকারীরা এলাকা গা ঢাকা দিয়েছে। খোজ নিয়ে জানা গেছে প্রকৃত আসামীকে আড়াল করে বিভিন্ন নাটকিয়তার মাধ্যমে রাজনৈতিক ও ব্যাক্তি স্বার্থ হাসিলের জন্য ব্যাপক লুটপাট, ভাংচুর, অগ্নিসংযোগ, নারী নির্যাতন ও ধর্ষনের চেষ্টা চালায় ঐ আমিরুলের বাড়িতে।

রাজনৈতিক ও ব্যক্তি স্বার্থ হাসিল করতে আমিরুল নামের ঐ ব্যক্তিকে জড়িয়ে প্রতিপক্ষরা দৌলতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এর ফলে মুক্তিযোদ্ধা বয়স্ক বৃদ্ধ লোকসহ নিরীহ কয়েকজন পালিয়ে বেড়াচ্ছে বলে তাদের পারিবারিক সূত্রে জানা যায়। এদিকে নিরুপায় নিরীহ ব্যাক্তিরা সংশ্লিষ্ট আইন রক্ষাকারী ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনায় সঠিক তদন্তের দাবি করছে ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel