মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সমন্বয়ে রাকসা কুষ্টিয়ার অফিসের উদ্বোধন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সমন্বয়ে রাকসা কুষ্টিয়ার অফিসের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় সাবেক শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত রাজশাহী ইউনিভার্সিটি এক্স ষ্টুডেন্ট (রাকসা) কুষ্টিয়ার অফিসের উদ্বোধন করা হয়েছে।

 

 

শুক্রবার বিকেলে শহরের কাটাইখানা মোড়স্থ সমবায় ভবন মার্কেটে এ অফিস উদ্বোধন করা হয়। এ সময় সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য কুষ্টিয়া সরকারি সিটি কলেজের অধ্যক্ষ প্রফেসর আজমল গনি আরজু, কুষ্টিয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক প্রফেসর মোঃ আহসান কবির রানা, রেজানুর রহমান খান চৌধুরী মুকুল, মোহাম্মদ শাহনেওয়াজ আনসারী মঞ্জু এ সময় ফিতা কেটে এর উদ্বোধন করেন। এর আগে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে শামসুজ্জোহা খান জনকে সভাপতি ও আলিমুল হক সনজুকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি আসাদুল্লাহ আহমেদ (টূলু ফকির), রোকনুজ্জামান স্বপন, জেবুন্নেসা সবুজ, আকমল হোসেন, জাকারিয়া খান জেমস, বিকাশ চন্দ্র সাহা, লাল মোহাম্মদ, সাবিনা ইয়াসমিন, যুগ্ন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রকিবুর রায়হান, সহ-সম্পাদক মোঃ টিপু সুলতান, মো: জাহাঙ্গীর আলম (রানা), মো আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুর জব্বার জনি জনি, প্রচার সম্পাদক মো: রাসেল খান, কোষাধ্যক্ষ মোঃ শাহিদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মো: রাজিউদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক শামীম উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা খাতুন, তথ্য প্রযুক্তি সম্পাদক জালালুর রহমান, সাহিত্য বিষয়ক সম্পাদক নুর জাহান বিনা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাসুম আহমেদ। এছাড়াও সদস্যরা হচ্ছেন নিনা নিশাত ইসলাম, শফিউল ইসলাম, আবু আহসান হাবিব, ওবায়দুর রহমান, এসএম রাশেদুল হক রাশেদ, আবদূল মুহাইমেন, মো: ফিরোজুর রহমান।

 

 

প্রসঙ্গত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন সময়ে কুষ্টিয়া জেলা বিভিন্ন প্রান্তে কর্মরত চাকরিজীবী ব্যবসায়ী ও বিশিষ্টজনদের নিয়ে সম্মিলিত সাংস্কৃতিক সংগঠন (রাকসা) এই কার্যক্রমে অংশগ্রহণ করবেন। সকলকেই এক প্লাটফর্মে নিয়ে আসার জন্য এই সংগঠনটি চালু করা হয়েছে। এখানে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা একদিকে যেমন একসঙ্গে একত্রিত হতে পারবে তদ্রূপ সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত হতে পারবে। ‌দশের লাঠি একের বোঝা এ কথাটির সঠিক বাস্তবায়নে এ কমিটি কাজ করবে বলে আশা প্রকাশ করেন কমিটির নেতৃবৃন্দ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel