রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা! ল’ ফোরাম রাজবাড়ীর মিলনমেলা ও সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত। চেকের মামলায় আসামীর মুক্তির উপায়! ইবির নতুন ছাত্র উপদেষ্টার দায়িত্বগ্রহণ কমিশন কিংবা ভিজিটে জমি রেজিস্ট্রির আইনী বিধান ও প্রাসঙ্গিকতা আদালতের আদেশ অমান্যে আইনী প্রতিকার ও বাস্তবতা! চেক ডিসঅনার মামলার অধিক্ষেত্র ও প্রাসঙ্গিকতা!
আওয়ামী লীগ নেতা আটক

আওয়ামী লীগ নেতা আটক

ডেস্ক রিপোর্টার: নওগাঁর রানীনগরে কষ্টিপাথরের ২৮ কেজির গণেশ মূর্তিসহ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আরিফ রাঙ্গাকে (৪৫) আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার আনুমানিক মূল্য প্রায় ২৮ লাখ ২৫ হাজার টাকা। আটক রাঙ্গাকে নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শনিবার উপজেলার বেতগাড়ী গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

বিজিবি-১৬ নওগাঁর অধিনায়ক লে. কর্নেল খাদেমুল বাসার বলেন, কষ্টিপাথরের একটি মূর্তি বিক্রির উদ্দেশ্যে রাঙ্গা তার বাড়িতে রেখেছিলেন। এমন তথ্যের ভিত্তিতে মেজর এটিএম আহসান হাবীবের নেতৃত্বে এবং নওগাঁ সদর থানা পুলিশ সদস্যদের নিয়ে একটি টাস্কফোর্স টিম অভিযান চালায়। অভিযানের সময় রাঙ্গার বাড়ি থেকে ২৮ কেজি একটি কষ্টিপাথরের গণেশ মূর্তি উদ্ধার করা হয়।

তিনি বলেন, এ জন্য রাঙ্গাকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে কষ্টিপাথরের মূর্তিটি প্রত্নতাত্ত্বিক জাদুঘরে হস্তান্তর করা হবে।

এ ব্যাপারে রানীনগর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা বলেন, আব্দুল আরিফ রাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন। এ ঘটনায় দল বিব্রত।

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel