রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
কুষ্টিয়ায় আজ বৃহষ্পতিবার করোনায় নতুন শনাক্ত ২৪ জন

কুষ্টিয়ায় আজ বৃহষ্পতিবার করোনায় নতুন শনাক্ত ২৪ জন

 

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ায় নতুন করে আরও ২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে । বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।

কুষ্টিয়া মেডিকেল কলেজ পিসিআর ল্যাব থেকে কুষ্টিয়ার ১২১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায় যার মধ্যে ২৪ জনের জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্ত ২৪ জনের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলার ২০ জন, দৌলতপুর ১ জন , মিরপুর ৩ জন। সদরের ব্যাক্তিদের ১৩ জনের ঠিকানা পুলিশ লাইন , বাকিদের ঠিকানা বেরবাড়াদি, হরিনারায়ণপুর, হাউজিং এ ব্লক, কলেজপাড়া ও কোর্টপাড়া। দৌলতপুরের ব্যাক্তির ঠিকানা প্রাগপুর। মিরপুরের ব্যাক্তির ঠিকানা ধুবাইল ও পোড়াদহ।

আজকে নতুন সনাক্ত ১৯জন পুরুষ ও ৫ জন নারী।

এই নিয়ে কুষ্টিয়ায় এখন পর্যন্ত ২০২ জন কোভিড রোগী সনাক্ত হল। (বহিরাগত বাদে)। গতকাল কুমারখালিতে সনাক্ত হওয়া একটি মহিলা রোগী ফলোআপ পজেটিভ হওয়ায় তাকে হিসাব থেকে বাদ দেওয়া হয়েছে।

উপজেলা ভিত্তিক রোগী সনাক্ত
দৌলতপুর ২৯, ভেড়ামারা ৩৩, মিরপুর ১৮, সদর ৮৫,কুমারখালী ২৫, খোকসা ১২

পুরুষ রোগী ১৫২, নারী ৫০

সুস্থ হয়ে ছাড় পেয়েছেন মোট ৩৯ জন
উপজেলা ভিত্তিক সুস্থ ৩৭ জন
(দৌলতপুর ১২, ভেড়ামারা ২, মিরপুর৭, সদর৬,কুমারখালী ৯, খোকসা ১)
বহিরাগত সুস্থ ২ জন

বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ১৫৬ জন।
হাসপাতালে চিকিৎসাধীন ৭ জন।
খুলনায় চিকিৎসাধীন ২ জন।

করোনাভাইরাসে আতংকিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন, ঘরে থাকুন, বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের হবেন না, বার বার সাবান দিয়ে হাত ধৌত করুন। যত্রতত্র কফ, থুতু ফেলবেন না। হাঁচি, কাশি দেয়ার সময় টিস্যু পেপার, রুমাল, বাহুর ভাঁজ ব্যাবহার করুন ও ব্যাবহৃত টিস্যু ঢাকনাযুক্ত বিনে ফেলুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন। একে অপরের থেকে কমপক্ষে ৬ ফুট দূরত্ব বজায় রাখুন ও মাস্ক ব্যাবহার করুন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel