বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
পিকনিকে মদ ভেবে বিষপান করে ৫ নাবালক হাসপাতোলে

পিকনিকে মদ ভেবে বিষপান করে ৫ নাবালক হাসপাতোলে

পিকনিক করতে গিয়ে মদ ভেবে বিষপান করেন ৫ নাবালক। পরে গুরুতর অসুস্থ হলে তাদেরকে  হাসপাতালে ভর্তি হয়। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনায়। রোববার (২৬ মার্চ) পাথরপ্রতিমার কামদেবপুর এলাকায় এই ঘটনা ঘটে। ওই ৫ জনের বাড়ি পাথরপ্রতিমা থানা এলাকার কামদেবপুরে। এদিন এলাকারই একটি মাঠে পিকনিক করছিল তারা।

পুলিশ জানায়, পাথরপ্রতিমা থানা এলাকার কামদেবপুরের ৫ জন কিশোর বন্ধু নিজেরাই ফাঁকা মাঠে পিকনিক করছিল। সেই সময় মানস মাইতি নামের এক কিশোর তার বাড়ি থেকে একটি মদের বোতল নিয়ে আসে। পরে সেই মদ ৫ জন বন্ধু পান করে। এরপরেই জানা যায় মদের বোতলে বিষ রাখা ছিল।

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, পাঁচজন বন্ধু মিলে পিকনিক শেষে মদ খাওয়ার আয়োজন করেছিল। গোসলে যাওয়ার আগে তারা মদ খাওয়ার পরিকল্পনা করেছিল। কিন্তু যে বোতলটা তারা নিয়ে গিয়েছিল তাতে বিষ ছিল। তারা সেটি জানতো না। তারা সেটা খেয়ে ফেলে। পাঁচজনের মধ্যে দু’জন অত্যন্ত অসুস্থ। তাদের ডায়মন্ড হারবারে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে এই ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পাথরপ্রতিমা থানা পুলিশ। সূত্র জিনিউজ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel