মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
খোকসাতে আওয়ামী লীগের ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে’ জনস্রোত

খোকসাতে আওয়ামী লীগের ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে’ জনস্রোত

খোকসাতে আওয়ামী লীগের ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে’ জনস্রোত

 

  • আনিস আলী

 

সারাদেশে জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কুষ্টিয়ার খোকসা পৌর আওয়ামী লীগের আহবানে ‘শান্তি ও উন্নয়ন সমাবেশ’ জনস্রোতে পরিণত হয়েছে।

 

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেল ৪টায় পৌর আওয়ামী লীগের এই কর্মসূচিতে নির্ধারিত সময়ের আগেই বাস স্ট্যান্ড চত্বরে জড়ো হন দলীয় নেতাকর্মীরা।

 

খোকসা-কুমারখালি আওয়ামী লীগ ও দলটির ভাতৃপ্রতীম-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সরব উপস্থিতি লক্ষ্য করা যায়। তারা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’সহ বিভিন্ন ধরনের স্লোগান দিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে’ অংশ নেন।

 

এসময় বাস স্ট্যান্ড চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের খোকসা পৌর শাখার সভাপতি রফিকুল ইসলাম’র সভাপতিত্বে ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে’ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর, ও সংসদ সদস্য- ৭৮, কুষ্টিয়া-৪ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এম,পি।

 

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ’র চেয়ারম্যান বাবুল আখতার। 

 

এছাড়া সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমারখালি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামচ্ছুজ্জামান অরুন, কুষ্টিয়া জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. নুরুল ইসলাম দুলাল, সাবেক স্পেশাল পি,পি কুষ্টিয়া জর্জ কোর্ট এ্যাড. আকরাম হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল মজিদ, শোমসপুর আবু তালেব ডিগ্রি কলেজের সাবেক সভাপতি অধ্যাপক আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম বাবলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সদস্য জিল্লুর রহমান, কুমারখালি উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হারুন আর রশিদ, বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস শকীব খান টিপু, আমবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন মন্ডল, জানিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান মজিদ, সেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম ইমরান হোসেন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাজবীর রোহমান রাজা সাবেক যুবলীগের আহবায়ক আবু ওবায়দা সাফি জানিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার ঘোষ, জয়ন্তীহাজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত আলী, গোপগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামসহ অন্যান্যরা।

 

এসময় আ.লীগ নেতারা বলেন, বিদেশি প্রভুদের কথায় বাংলাদেশ চলবে না। বাংলাদেশ চলবে দেশের জনগণের কথায়। নিরপেক্ষ নির্বাচন কমিশনের আওতায় আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জামায়াত বিএনপি এতে বাধা সৃষ্টি করলে প্রতিহত করা হবে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel