শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইবি ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন

আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইবি ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শোকাবহ আগস্ট মাসের কর্মসূচি পালন করতে মাস শুরুর প্রথম প্রহরে শোক র‍্যালী ও মোমবাতি প্রজ্জ্বলন করেছে ইবি শাখা ছাত্রলীগ।সোমবার (১ আগস্ট) রাত ১২ টা ১ মিনিটে বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের পাদদেশে মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা সভা আয়োজন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা, গ্রেনেড ও সিরিজ বোমা হামলায় শহীদের প্রতি শোক জানিয়ে এসকল কর্মসূচি শুরু হয়। এদিকে মাসব্যাপী শোক দিবসের বিভিন্ন কর্মসূচি পালনের জন্য হলসমূহ এবং বিশ্ববিদ্যালয়ের সকল স্তরে নেতাকর্মী, সমর্থক এবং সহযোগী সংগঠনগুলোকে আহ্বান জানায় শাখা ছাত্রলীগ।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ জয়ের নেতৃত্বে সহসভাপতি তন্ময় সাহা টনি, মৃদুল হাসান রাব্বি, রাকিবুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, হোসাইন মজুমদার, সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখসহ সংগঠনটির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি আবু হুরাইরার নেতৃত্বে প্রেস ক্লাবের অন্য সদস্যরা মোমবাতি প্রজ্জ্বলন করেন।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত শোক প্রকাশ করে বলেন, শ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, চার নেতা ও সকল শহীদের প্রতি আমরা শ্রদ্ধা নিবেদন করছি। শোকাবহ আগস্ট উপলক্ষে শাখা ছাত্রলীগ মাসব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে এবং তা পালন করতে সকল মেধাবী, সাংগঠনিক ও দক্ষ কর্মীদের আহবান জানাচ্ছি। তাছাড়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ সজাগ থাকবে সকল অপশক্তির শত্রুতা রুখে দিতে এবং বিশ্ববিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel