রবিবার, ২৩ Jun ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সাদ্দাম হলের উদ্যোগে ইবিতে উন্মুক্ত কনসার্ট কাল, থাকবে পাঁচ ব্যান্ড

সাদ্দাম হলের উদ্যোগে ইবিতে উন্মুক্ত কনসার্ট কাল, থাকবে পাঁচ ব্যান্ড

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হলের উদ্যোগে হল সংলগ্ন ক্রিকেট গ্রাউন্ডে উন্মুক্ত কনসার্টের আয়োজন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেল তিনটা থেকে কনসার্ট শুরু হবে। হলের প্রবীণ শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দুই দিনব্যাপী আয়োজনের শেষ দিনে কনসার্টের আয়োজন করা হয়েছে। এরআগে বুধবার হলের ডাইনিংয়ে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

আয়োজকেরা জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে কনসার্ট শুরু হবে। কনসার্টে জনপ্রিয় ব্যান্ড সোনার বাংলা সার্কাস, মাশা, দ্যা ভাইপারস, জেমস সম্রাট ও ওয়েভ দ্যা ব্যান্ড এর শিল্পীরা গান পরিবেশন করবেন। কনসার্টে কয়েক হাজার লোকের সমাগম হবে বলে জানিয়েছে আয়োজকেরা।

সার্বিক বিষয়ে জানতে চাইলে সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. আসাদুজ্জামান বলেন, মূলত এটা আমাদের হলের ২০১৬-১৭ ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান। সেখানে আমরা তাদের বিদায় দিব। এই আয়োজন আমরা হলেই করেছি। পরদিন কনসার্ট অনুষ্ঠিত হবে। কনসার্টের নিরাপত্তার জন্য অনুষ্ঠানে পুলিশ প্রশাসন, প্রক্টরিয়াল বডি ও হল বডি সবাই সজাগ থাকবে। ভলান্টিয়ার বাহিনী ও রয়েছে। সকলের সার্বিক সহযোগিতায় আশা করি ভালো ভাবেই অনুষ্ঠান সম্পন্ন হবে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel