শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
ইবিতে শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ইবিতে শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পরিবহন অফিস ও অন্যান্য অফিস সহ বিভাগগুলোর সহায়ক কর্মচারীদের নিয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ২০২৩-২৪ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে প্রশাসনিক ভবনের তৃতীয় তলায় সভাকক্ষে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন করতে এ কর্মশালাটি শুরু হয়।

 

এসময় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মাহবুবুর রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া। রিসোর্স পার্সন হিসেবে অনুষ্ঠানে অংশ নেন উপ-রেজিস্ট্রার (প্রশাসন) চন্দন কুমার দাস এবং বি.আর.টি.এ সহকারী পরিচালক আতিকুল আলম।

 

প্রধান অতিথির বক্তব্যে উপ-উপাচার্য অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, শুদ্ধাচার হলো অর্পিত দায়িত্ব সঠিক সময়ে নিষ্ঠার সাথে প্রতিপালন করা। তিনি আরও বলেন, কর্মক্ষেত্রে কর্মচারীদের দায়িত্ববোধ হবে নিজ, পরিবার ও বিশ্ববিদ্যালয়কে ভালোবাসার মধ্যে দিয়ে সমাজ ও বিশ্ববিদ্যালয়ের উপকার করা।

 

এতে কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন অফিস, বিভিন্ন অফিস এবং বিভাগসমূহের সহায়ক কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel