রবিবার, ২৩ Jun ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ আবু সুফিয়ান শান্তি:ঝিনাইদহের কোটচাঁদপুরে রেলস্টেশন সংলগ্ন এলাকায় হাসি মুখে রক্তদান, বাঁচতে পারে লক্ষ প্রাণ এই স্লোগানকে সামনে রেখে অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন “কোটচাঁদপুর ব্লাড ব্যাংক” নামে একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন।

পোষ মাসের তীব্র শীতে অসহায় শীতার্ত বৃদ্ধ পুরুষ-মহিলা মধ্যে বয়সী নারী-পুরুষ ও শিশুসহ প্রতিবন্ধীদের মাঝে শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন, মোঃ আলমগীর হুসাইন (প্রভাষক সরকারি কেসি কলেজ) ও পরিচালক কে.বি.বি, মোঃ রফিকুল ইসলাম (প্রভাষক সরকারি কেএমএইচ কলেজ) ও উপদেষ্টা সদস্য কে.বি.বি, ডা.তানভীর জামান প্রতিক (মেডিকেল অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কোটচাঁদপুর) ও উপদেষ্টা সদস্য কে.বি.বি, মোঃ আব্দুল আলিম (মহেশপুর মৎস অফিস) ও সাধারণ সম্পাদক কে.বি.বি, রিপন হুসাইন সাংগঠনিক সম্পাদক কে.বি.বি, মোঃ মেহেদী হাসান অর্থ সম্পাদক কে.বি.বি, সাংবাদিক মোঃ রেজাউল করিম সভাপতি মানবাধিকার সংস্থা কোটচাঁদপুর সহ উপস্থিত ছিলেন কোটচাঁদপুর ব্লাড ব্যাংক এর কার্যনির্বাহী সদস্যবৃন্দ।
ব্লাড ব্যাংকের পরিচালক আলমগীর হুসাইন বলেন, মানবতার সেবায় ২০১৮ সাল থেকে কোটচাঁদপুর ব্লাড ব্যাংক’র পথ চলা শুরু।

দীর্ঘ ৫ টি বছর অত্যন্ত সুনামের সাথে কার্যক্রম এগিয়ে যাচ্ছে। এই সংগঠনের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য রক্তদানের পাশাপাশি মানবতার সেবায় মানুষের পাশে দাড়ানো। দেশে মহামারি করোনা সংক্রান্ত মূহুর্তেও সংগঠনের কার্যক্রম অব্যহত ছিলো।
দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য প্রদান, প্রতি বছর অসহায় পরিবারের মাঝে ঈদ সমগ্রী বিতরণ, পথচারীদের মাঝে ইফতার বিতরণ ও বিভিন্ন স্কুল কলেজে সচেতন মূলক ব্লাড ক্যাম্পেই করা হয়।

আল্লাহ্ যেন আমাদেরকে আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন। সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনারা মানবতার সহযোগীতায় এগিয়ে আসবেন। কেননা আপনার সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই সাধ্য অনুয়ায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel