শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
জয় নেহাল মানবিক ইউনিটের উদ্দ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জয় নেহাল মানবিক ইউনিটের উদ্দ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক : ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে আয়ের মানুষকে। শনিবার কুষ্টিয়ায় সর্বনিম্ন মাত্রা ছিল। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল জয় নেহাল মানবিক ইউনিট।  অসহায় মানুষগুলোকে তীব্র শীতে একটু স্বস্তি দিতে মানবিক প্রচেষ্ঠার অংশ হিসেবে প্রতিবছরের ন্যায় এবারও শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছে জয় নেহাল মানবিক ইউনিট। এরই ধারাবাহিকতায় সোমবার (২৯ জানুয়ারী) সকাল ১০ টার সময় কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুরের বোয়ালদহ এলাকার শহীদ মাহমুদ হোসেন সাচ্চু অটিজম স্কুল প্রাঙ্গনে জয় নেহাল মানবিক ইউনিটের মুখপাত্র মো: সেলিম মাহমুদের সভাপতিত্বে শীতবস্ত্র  কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুসলিম হাই স্কুলের প্রধান শিক্ষকা নিলিমা আক্তার।  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  হাটশ হরিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শম্পা মাহমুদ, হাটশ হরিপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বর খালেক হোসেন, দৈনিক ইন্টারন্যাশনাল পত্রিকার সহ সম্পাদক মামুনুর রশীদ রতন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে জয় নেহাল মানবিক ইউনিটের মুখপাত্র মো: সেলিম মাহমুদ বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান।

 

 

 

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel