রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইবি সিআরসি’র ইফতার

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইবি সিআরসি’র ইফতার

ইবি প্রতিনিধি
সুবিধাবঞ্চিত অর্ধশতাধিক শিশুকে নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছে কাম ফর রোড চাইল্ড (সি আর সি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। শনিবার  (১৬মার্চ) বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী শেখপাড়া মধ্যপাড়া এলাকায় এ আয়োজন করে সংঠনটি।
সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি শাহীদ কাওসারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ, রোভার স্কাউট বিশ্ববিদ্যালয় ইউনিটের সভাপতি সভাপতি মুসা হাসেমী ও স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য’র সাধারণ সম্পাদক  প্রত্যয়।
এছাড়া সংগঠনটির সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সহ-সভাপতি সৌরভ, হাসিবুর রহমান, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মুরছালিন, সিআরসি স্কুলের পরিচালক মশিউর রহমান, স্কুলের শিক্ষক মিতা, সিমা, তানভির, তাহমিদসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
অতিথিদের বক্তব্যে ইবি প্রেস ক্লাবের সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ বলেন, শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। সিআরসি সেই শিশুদের নিয়ে কাজ করে মূলত দেশের ভবিষ্যৎ বিনির্মাণে ভূমিকা রাখছে। অন্য সংগঠনগুলোর চেয়ে সিআরসির কার্যক্রম ভিন্নধর্মী। তারা বিনামূল্যে সুবিধা বঞ্চিত শিশুদের লেখাপড়ার জন্য যে ব্যবস্থা করেছে সেটি প্রসংশার দাবিদার। আমি সিআরসির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।
রোভার স্কাউট বিশ্ববিদ্যালয় ইউনিটের সভাপতি মুসা হাসেমী বলেন, দেশ ও জাতির কল্যানে সি আর সি শিশুদের নিয়ে বিভিন্ন কাজ করে যাচ্ছে, তাদের এই কাজের মাধ্যমে আগামীদিনের স্মার্ট বাংলাদেশ তৈরীতে দক্ষ মানবসম্পদ তৈরী হবে এই প্রত্যাশা।
সিআরসি’র বিশ্ববিদ্যালয় শাখার  সভাপতি শহীদ কাওসার বলেন, ‘একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন হিসেবে আমরা শিশুদের নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছি। আজকের আয়োজনও এরই ধারাবাহিকতায়। আজ ৫৪ জন শিশু আমাদের সঙ্গে অংশ নিয়ছে। এর সবাই আমাদের সিআরসি স্কুলের শিক্ষার্থী। এসব আয়োজনের মধ্যদিয়ে আমরা শিশুদের ও তাদের অভিভাবকদের কাছে যেতে চেষ্টা করছি। দরিদ্র পরিবারের এসব শিশু যেন শিক্ষাবঞ্চিত না হয় সেটিই আমাদের চেষ্টা।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel