রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা! ল’ ফোরাম রাজবাড়ীর মিলনমেলা ও সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত। চেকের মামলায় আসামীর মুক্তির উপায়! ইবির নতুন ছাত্র উপদেষ্টার দায়িত্বগ্রহণ কমিশন কিংবা ভিজিটে জমি রেজিস্ট্রির আইনী বিধান ও প্রাসঙ্গিকতা আদালতের আদেশ অমান্যে আইনী প্রতিকার ও বাস্তবতা! চেক ডিসঅনার মামলার অধিক্ষেত্র ও প্রাসঙ্গিকতা!
কবি লিটন অব্বাস’কে সম্মাননা স্মারক প্রদান!

কবি লিটন অব্বাস’কে সম্মাননা স্মারক প্রদান!

SAMSUNG DIGITAL CAMERA

 

কুষ্টিয়া প্রতিনিধি ॥ কুষ্টিয়ায় জনপ্রিয় অনলাইন পোর্টাল ‘কুষ্টিয়ার সময়’ পত্রিকায় প্রকাশিত সাহিত্য বিষয়ক লেখালেখিতে সেরা সাহিত্যিক হিসেবে কুমারখালীর কৃতি সন্তান কবি লিটন আব্বাসকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
বুধবার বিকেলে কুষ্টিয়া পৌরসভা অডিটোরয়ামে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার উপস্থিতিতে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গবেষক, লেখক ও সাংবাদিক ড. আমানুর আমান।

কুষ্টিয়ার সময়ের চেয়ারম্যান মিজানুর রহমান বিটুর সভাপতিত্বে ও কুষ্টিয়ার সময়ের প্রকাশক ও সম্পাদক মনিরুল ইসলাম মনির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চ্যানেল টুয়েন্টিফোরের কুষ্টিয়াস্থ ষ্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস, দৈনিক ইন্টারন্যাশনাল পত্রিকার সম্পাদক-প্রকাশক, বিশিষ্ট আইন গবেষক ও আইনগ্রন্থ প্রণেতা এ্যাড. সিরাজুল ইসলাম (সিরাজ প্রামাণিক) ও জেলা ছাত্রলীগের সাধারন সম্বপাদক সাদ আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর রজিম পল্লব ও লেডিস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক আফরোজা আক্তার ডিউ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কুষ্টিয়ার সময়ের পথচলা খুবই অল্প সময়ের। এই অল্পসময়ে ইতোমধ্যে কুষ্টিয়ার সময় কুষ্টিয়াবাসীর হৃদয় জয় করতে সক্ষম হয়েছে। এই অল্প সময়ে কুষ্টিয়ার সময়ের পাঠকপ্রিয়তাও বেড়েছে অনেক।

প্রতিশ্রুতি ছিলো কুষ্টিয়ার সময়ের সংবাদকর্মী ও লেখকদের সম্মানিত করা হবে। সেই প্রতিশ্রুতির দায়বদ্ধতা থেকেই কুষ্টিয়ার সময় ডটকম সংবাদকর্মী, কবি ও লেখককে সংবর্ধনা করতে পেরেছে।

সেরা প্রতিবেদক নির্বাচিত হয়েছেন কুষ্টিয়ার সময়ে নিজস্ব প্রতিবেদক হুমায়ুন কবীর। সেরা প্রবন্ধকার নির্বাচিত হয়েছেন কবি ও লেখক লিটন আব্বাস। সর্বাধিক পঠিত ক্যাটাগরীতে পুরস্কার পাচ্ছেন যৌথভাবে এস. এম. আকরাম ও সেলিম রেজা বাপ্পী। কবিতা ক্যাটাগরীতেও যৌথভাবে পুরস্কার পাচ্ছেন আনিস আদনান কল্লোল ও তনু শোভা আলম। সেরা অনুসন্ধানী প্রতিবেদনে পুরস্কার পাচ্ছেন কুষ্টিয়ার সময়ের নিজস্ব প্রতিবেদক আব্দুম মুনিব এবং সেরা ফিচার রিপোর্ট ক্যাটাগরীতে পুরস্কার জিতেছেন কুষ্টিয়ার সময়ের নিজস্ব প্রতিবেদক এস. এম. জামাল খান।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel