শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন?  সেনাবাহিনীর বিচারিক ক্ষমতাঃ আইন কি বলে? ভূমি অধিগ্রহণে কোনো প্রশ্ন উত্থাপিত হলে কী করবেন? ইবির জিওগ্রাফী বিভাগ: শিক্ষার্থীদের কাছে দরখাস্ত দিয়ে পদত্যাগ করলেন সভাপতি
কুমারখালীতে ব্রাজিল সমর্থক জামানের ৫ হাজার পিচ প্রানআপ বিতরন

কুমারখালীতে ব্রাজিল সমর্থক জামানের ৫ হাজার পিচ প্রানআপ বিতরন

নিজস্ব প্রতিনিধি : ২০১৮ বিশ্বকাপ নিয়ে সারাবিশ্বের সাথে তাল মিলিয়ে গ্রাম গঞ্জেও চলছে নানা রকম উৎসব ও উন্মাদনা । ইতিমধ্যে কে কত বড় সমর্থক তা প্রমানের চেষ্টাও শুরু হয়ে গেছে । খেলাকে কেন্দ্র করে চলছে নানা ধরনের আনন্দ বিনোদন ও খানাপিনা । তারই প্রেক্ষিতে কুষ্টিয়া কুমারখালী পান্টি বাজারে জামান স্টোরের উদ্যোগে গত তিন দিন ধরে চলেছে বিরিয়ানি ও ডিম পরেটার মহাভোজ উৎসব ।

 

শেষ খবর পাওয়া পর্যন্ত গত সোমবার এ চলছে জামানের ৫ হাজার পিচ প্রান আপ বিতরনের কার্যক্রম । আরো জানাযায় জামান নিজের বিছানার চাদর দোকানের আসবাবপত্র’সহ সমস্থ কিছুই ব্রাজিলের পতাকার হলুদ ও সবুজ রঙের ব্যাবহারের পাশাপাশি খাবার পর্যন্ত ব্রাজিলের পতাকার রঙ হলুদ ও সবুজ এই দুই রঙের স্পর্শ রাখার চেষ্টা করছেন ।

 

এ বিষয়ে তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ব্রাজিলের খেলার প্রতি ভালোবাসা থেকেই তার এমন কার্যক্রম । বিশ্বকাপ খেলার প্রতি ভালোবাসা ও খেলা নিয়ে আনন্দের উদ্দেশ্যে ব্যাক্তিগত খরচে তার এই কার্যক্রম বলে জানান । তার এই কার্যক্রমে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে বিভিন্ন দলের সমর্থকদের ভিতরেও ব্যাপক আনন্দ বিরাজ করছে ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel