মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা! ল’ ফোরাম রাজবাড়ীর মিলনমেলা ও সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত।
দৌলতপুরের অবৈধ ইট ভাটায় অভিযান

দৌলতপুরের অবৈধ ইট ভাটায় অভিযান

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুরে ৩০ জানুয়ারি, ২০২৪ খ্রি. তারিখে জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়ার সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ জিল্লুর রহমান এর নেতৃত্বে পরিবেশ অধিদপ্তর, কুষ্টিয়া জেলা কার্যালয় কর্তৃক কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বিভিন্ন স্থানে ০৫ টি অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে।

৫ টি ভাটায় মোট ৬,৫০,০০০ /- (ছয় লক্ষ পঞ্চাশ হাজার) টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত ।

বাজুডাঙ্গা গ্রামের সততা ব্রিকস, প্রোপ্রাইটর মাসুদ আল হেলাল এর ১,০০,০০০,থ্রি স্টার ব্রিকস, প্রোপ্রাইটর মোঃ জুয়েল এর ১,৫০,০০০,
এমবিএন ব্রিকস, প্রোপ্রাইটর মোঃ মতিয়ার রহমান এর ১,৫০,০০০,এসআরবি ব্রিকস, প্রোপাইটর শহিদুল ইসলাম এর ১,০০,০০০, কেকেবি ব্রিকস, প্রোপ্রাইটর মোঃ ছাব্বির হোসেন, ১,৫০,০০০ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদাল।

উক্ত অভিযানে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তর, জেলা কার্যালয় কুষ্টিয়ার সহকারী বায়োকেমিস্ট (প্রসিকিউটর) নরেশ চন্দ্র বিশ্বাস, অভিযানে কুষ্টিয়ার র‍্যাব-১২ এবং দৌলতপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যগণ উপস্থিত থেকে অভিযানে সার্বিক সহযোগিতা করে।

এ সময় জেলা কার্যালয় কুষ্টিয়ার সহকারী বায়োকেমিস্ট (প্রসিকিউটর) নরেশ চন্দ্র বিশ্বাস, সাংবাদিকদের বলেন
অবৈধ ইটভাটা বন্ধে অভিযান অব্যাহত থাকবে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel