মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা! ল’ ফোরাম রাজবাড়ীর মিলনমেলা ও সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত।
ভেড়ামারার মেয়ে নাসরিন ইউএস ডলারসহ বেনাপোলে গ্রেফতার

ভেড়ামারার মেয়ে নাসরিন ইউএস ডলারসহ বেনাপোলে গ্রেফতার

রাসেল আহমেদ : বেনাপোল কাস্টম ইমিগ্রেশনে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় নাসরিন আক্তার নামে এক নারী পাসপোর্ট যাত্রীকে ৭৬ হাজার ৪ শত ইউএস ডলারসহ গ্রেফতার করেছে শুল্ক গোয়েন্দার সদস্যরা।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১১ টার সময় তাকে আটক করা হয়।

আটক নাসরিন আক্তার কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার সাতবাড়িয়া গ্রামের হাসমত আলীর স্ত্রী।

বেনাপোল চেকপোষ্ট শুল্ক গোয়েন্দা সদস্য আফজাল হোসেন জানান, গোপন সংবাদেও মাধ্যমে জানতে পারি ভারত থেকে এক বাংলাদেশি মহিলা পাসপোর্ট যাত্রী বিপুল পরিমাণ ইউএস ডলার নিয়ে বাংলাদেশে আসছে। এমন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দার একটি টিম ইমিগ্রেশন কাস্টমসে অবস্থান করে। এ সময় কাস্টমসের শুল্ক গোয়েন্দা সদস্যদের তল্লাশি কেন্দ্রের সামনে পৌছালে তাকে আটক করা হয়। তার সাথে থাকা ব্যাগ থেকে বান্ডিলকৃত ৭৬ হাজার ৪ শত ইউএস উদ্ধার করা হয়। তার পাসপোর্ট নং-এ১১৩২২২২০

জব্দকৃত ইউএস ডলারের বাংলাদেশী মূল্য প্রায় ৮৪ লক্ষ টাকা।

আসামী পাসপোর্ট যাত্রী নাসরিন আক্তারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা সহ জব্দকৃত ৭৬ হাজার ৪ শত ইউএস ডলারসহ তাকে বেনাপোল পোর্টথানায় হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত থানায় আসামী হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel