মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা! ল’ ফোরাম রাজবাড়ীর মিলনমেলা ও সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত।
কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খাজানগরের এনামুল

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খাজানগরের এনামুল

নিজস্ব প্রতিবেদক  ।। জাতীয় সংসদ নির্বাচনের পরপরই উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইছে রাজনৈতিক অঙ্গনে। এ নির্বাচন নিয়ে সর্বত্র আলোচনা শুরু হয়েছে। ইতি মধ্যেই কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এফ এম এনামুল হককে নিয়ে এলাকায় আলোচনা শুরু হয়েছে। তিনি জনসমর্থন চেয়ে প্রচার প্রচারণা শুরু করেছেন। স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে চায়ের কাপে চুমুক দিয়ে আলোচনার পাশাপাশি চলছে শীতের কালাইয়ের রুটি খাওয়া-দাওয়া। তবে এই প্রথম খাজানগর এলাকা থেকে সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নাম শোনা যাচ্ছে।

এক রাইচ মিল শ্রমিক আকবার খা বলেন, দুরের মানুষ গো ভোট দিতাম না,  আমাগো বগোলে মানুষ (কাছের লোক) যে খাড়াইবো হেইরে (তারে) আমরা ভোট দিমু।

এদিকে সম্ভাব্য সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী জনসেবক এফ এম এনামুল হকের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন অনেকেই। তাঁর সমর্থকরা সোশ্যাল মিডিয়াতে প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

সম্ভাব্য প্রার্থী এফ এম এনামুল হক বলেন, খাজানগরবাসী সহ সদর উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া নিয়ে কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করবো ইনশাআল্লাহ। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণকে সাথে নিয়ে দূর্নীতি ও মাদকমুক্ত স্মার্ট সদর উপজেলা গড়তে চাই এবং সেই লক্ষ্যে জনগণের দোরগোড়ায় পৌছে অবহেলিত জনপদের মানুষের জন্য কাজ করে চলেছি আর ও কাজ করতে উপজেলার সাধারণ জনগণ আমাকে সর্বোচ্চ সমর্থন দিচ্ছেন। আমি জনগণকে সাথে নিয়ে দূর্নীতি ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়তে চাই। তিনি দেশের বৃহত্তম চাউলের মোকাম খাজানগর এলাকার  ব্যাবসায়ীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel