বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
কোটচাঁদপুরে ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন

কোটচাঁদপুরে ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন

কোটচাঁদপুর প্রতিনিধিঃ

ঝিনাইদহ কোটচাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২৪ এর শুভ উদ্বোধন হয়েছে(৩০ই-জানুয়ারি)
মঙ্গলবার সকালে কোটচাঁদপুর উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা উছেন মে’র সভাপতিত্বে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় প্রধান অতিথি হিসেবে নবনির্বাচিত সংসদ সদস্য (অবঃ) মেজর জেনারেল সালাউদ্দিন মিয়াজী উপস্থিত থাকার কথা থাকলেও সংসদ অধিবেশন চলার কারণে প্রধান অতিথি উপস্থিত না হওয়ায় এবং উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোছাঃ শরিফুন্নেছা মিকি উপস্থিত না হওয়ায়। উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সাদিয়া খাতুন পিংকি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মেলার প্রতিটি স্টল ঘুরে ঘুরে দেখেন এবং সকলের সাথে কুশল বিনিময় করেন।ভবিষ্যৎ প্রজন্মের কাছে বিজ্ঞান ও প্রযুক্তির উন্নয়নে জনসচেতনতা মূলক মেলার আয়োজন। এর মূল উদ্দেশ্য হচ্ছে সকল বয়সের জনসাধারণের মধ্যে সাড়া জাগাতে,প্রতিটি মানুষের মেধা দিয়ে দেশ কে প্রযুক্তিগত জ্ঞানের উন্নয়ন ঘটানো এর মূল লক্ষ্য।সরকারের বিভিন্ন প্রতিষ্ঠান এই মেলায় তাদের স্টল দিয়ে প্রদর্শন করেন।

মেলার স্টল ঘুরে উপজেলার মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রযুক্তিগত জ্ঞানের ছাপ দেখতে পাওয়া যাচ্ছে বলে জানান। এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ তাজুল ইসলাম,উপজেলা কৃষি কর্মকর্তা,মৎস্য কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন,উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী’রা সহ ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিক উপস্থিত ছিলেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel